সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত
কালিহাতীতে অবৈধভাবে বালু উত্তোলন করায় দুইজনকে কারাদন্ড

কালিহাতীতে অবৈধভাবে বালু উত্তোলন করায় দুইজনকে কারাদন্ড

প্রতিদিন প্রতিবেদক,কালিহাতী : টাঙ্গাইলের কালিহাতীতে অবৈধভাবে বালু উত্তোলন করায় ২ জনকে একমাস করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার কোকডহরা ইউনিয়নের পোষনা গ্রামে এ অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলার সহকারী কমিশনার ভূমি ও শাহরিয়ার রহমান।

দন্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার মুনটিয়া গ্রামের আব্দুল হামিদের ছেলে লাল মিয়া (৩৫) এবং শিহরাইল গ্রামের মৃত আব্দুল গণির ছেলে মো. সোহরাব (৪৫)।

সংশ্লিষ্ট্য সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে বাংলা ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছিলো একটি মহল। পরে বৃহস্পতিবার দুপুরে গোপন  সংবাদের মাধ্যমে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ২ জনকে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ ধারায় একমাস করে বিনাশ্রম কারাদন্ড দেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840